• সকাল ৮:৫৪ মিনিট বৃহস্পতিবার
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
প্রচারনা শুরু করেছেন পৌর মেয়র প্রার্থীরা

প্রচারনা শুরু করেছেন পৌর মেয়র প্রার্থীরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় নেমেছেন পৌর মেয়র প্রার্থীরা। নির্বাচনে তফসিল ঘোষনা না হলেও সবাই নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। করোনার ভাইরাসে শারিরিক দুরত্ব বজায় রেখে তাদের প্রচারনা শুরু হওয়ার পর পৌরবাসীর মধ্যে আগাম নির্বাচনী বাতাস বইতে শুরু করেছে।

সুত্র জানায় আগামী ডিসেম্বর মাসের শেষের দিকে পৌরসভার মেয়র প্রার্থীদের মেয়াদ শেষ হবে। দেশের পরিস্থিতি ও করোনা স্বাভাবিক হয়ে গেলে নির্বাচন অনুষ্ঠিত হবার সম্ভাবনা রয়েছে। ইসিও দেশের পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচনগুলো যথাসময়ে অনুষ্ঠিত হবে বলে ইতিমধ্যে ঘোষনা দিয়েছেন। ইসির ঘোষনার পরই সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থীরা পৌর এলাকার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ শুরু করেছেন। তারা প্রার্থী হওয়ার পাশাপাশি পৌরবাসীর সমর্থনের জন্য ইতিমধ্যে প্রচারনা শুরু করেছেন। তবে প্রচারনার দিক থেকে ক্ষমতাশীন দলের আওয়ামীলীগের একাধিক প্রার্থী ইতিমধ্যে মেয়র প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন। তারা হলেন গত ২০১১ সালের মেয়র প্রতিদ্বন্ধিপ্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, ২০১৫ সালের নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতিকের প্রার্থী ও নারায়ণগঞ্জ যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক ছগীর আহম্মেদ ও যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা। এদিকে আওয়ামীলীগের একাধিক প্রার্থী মাঠে কাজ শুরু করলেও দেখা যায়নি বিএনপি ও জাতীয়পার্টির কোন মেয়র প্রার্থীকে।

আগামী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গত শুক্রবার পানাম নগরীরর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন নাসরিন সুলতানা ঝরা। এসময় তিনি পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, আমার বাবা দীর্র্ঘদিন পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ছিলেন। তিনি বিরোধী দলের হামলা মামলা ও নিপুরুনের পরও আওয়ামীলীগের আর্দশ থেকে বিচ্যুতি হননি। তার মেয়ে হিসেবে তিনিও দীর্ঘদনি রাজনীতির সাথে জড়িত। একজন রাজনীতিবিদের কাজই হলো দেশ ও দশের উন্নয়ন করা তাই আমি আপনাদের সেবা করার জন্য মেয়র প্রার্থী হয়েছি। দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে তিনি নৌকার প্রার্থী হয়ে জয়লাভ করে পৌরবাসীর উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো।

এদিকে পৌর নির্বাচনকে সামনে রেখে আজ সোমবার উদ্ববগঞ্জ এলাকায় গণসংযোগ করেছেন গতবারের নৌকার মনোনীত প্রার্থী এডভোকেট ফজলে রাব্বি। গণসংযোগ কালে এডভোকেট ফজলে রাব্বি বলেন, গতবার আমি আপনাদের দোয়ায় আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকার নির্বাচন করেছি। শেখ হাসিনা আমাকে ভাল বেসে যোগ্য মনে করে নৌকা তুলে দিয়েছিলেন কিন্তু আমি জয়লাভ করতে পারিনি। গত নির্বাচনে পৌরবাসী আমাকে অনেকে ভোট দিয়েছেন আবার অনেকে ভোট দেননি সেজন্য আমি বিমূখ হয়নি। আমি মনে করেছি আল্লাহ আমাকে চাননি তাই আমি নির্বাচিত হতে পারিনি। এবারও আমি মেয়র প্রার্থী হয়েছি। আশাকরি দল এবারও আমাকে মনোনয়ন দিবে। দল আমাকে মনোনয়ন দিলে আমি নৌকা প্রতিকে আবারও নির্বাচন করবো। আপনার যারা আমাকে ভালবেসে ভোট দেননি আশা করি তারা এবার আমাকে বিমূখ করবেন না। আপনাদের ভালবাসা ও আপনাদের সেবা করার জন্য এবারও সুযোগ নিতে চাই। সেজন্য পৌরবাসীর দ্বারে দ্বারে ঘুরছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution